ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে চান আমির

দ্বিতীয় সন্তানের বাবা হবেন বলে পাকিস্তানের ইংল্যান্ড সফরের দল থেকে নিজেকে সরিয়ে নেন নিয়েছিলেন পেসার মোহাম্মদ আমির। তবে এখন ইংল্যন্ডে দলে ঢুকতে প্রস্তুত এই বাঁ-হাতি পেসার। বোর্ডকে বিষয়টি জানিয়েছেনও তিনি।

চারদিন আগে তিনি দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন আমির। মোহাম্মদ আমির এখন ইংল্যান্ডেই বসবাস করছেন। আর তাই তার ভ্রমণ করে সেখানে আসার দরকার পড়ছে না। এছাড়া এরই মধ্যে করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন তিনি। তাই দলে যোগ দিতে তার আর কোনো বাধা নেই। তবে সবটা নির্ভর করছে দেশটির ক্রিকেট বোর্ডের উপর।

আমিরকে দলে ঢোকার একটা সুযোগ অবশ্য করে দিয়েছেন পেসার হ্যারিস রউফ। দ্বিতীয়বার করোনা ধরা পড়েছে তার। পাকিস্তান দল থেকে তিনি তাই বাদ পড়তে পারেন। আমির ঢুকতে পারেন তার জায়গায়। তবে বাঁ-হাতি পেসার আমির শুধু সাদা বলের ক্রিকেট খেলবেন নাকি লাল বলের ক্রিকেটেও ফিরবেন তা এখনও নিশ্চিত করেননি।

মোহাম্মদ আমির টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন। নিষেধাজ্ঞায় থাকার কারণে ক্রিকেট ক্যারিয়ার থেকে তার অনেকটা সময় ঝরে গেছে। আমির তাই সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেটে ক্যারিয়ার লম্বা করার জন্য টেস্টকে বিদায় বলেছেন। তার সঙ্গে টেস্টকে বিদায় বলেছেন ওয়াহাব রিয়াজও। কিন্তু রিয়াজ জানিয়েছেন, ইংল্যান্ডে যদি দলের তার দরকার পড়ে তবে টেস্টে ফিরবেন তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর