করোনায় আক্রান্ত ৫ শতাধিক পুলিশ, মৃত্যু ৪ জনের

করোনায় আক্রান্ত হয়ে নাজির উদ্দিন নামে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ নিয়ে (১ মে) পর্যন্ত চার পুলিশ সদস্য মারা গেলেন। বৃহস্পতিবার পর্যন্ত ৫৩৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। গত ২৪ ঘণ্টায় সারা দেশে ১১৬ পুলিশ সদস্য আক্রান্ত হন।

বৃহস্পতিবার পর্যন্ত সারা দেশে পুলিশের ১ হাজার ১১৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আইসোলেশনে আছেন ১৪০ জন। করোনায় আক্রান্ত ৫২ জন পুলিশ সদস্যকে গতকাল সুস্থ ঘোষণা করা হয়েছে।

আগে পুলিশের যে তিন সদস্য মারা গেছেন তারা হলেন—সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খালেক, ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ ও কনস্টেবল জসিম উদ্দিন।

দুপুরে পুলিশ সদর দপ্তরের গণমাধ্যম শাখার প্রধান সোহেল রানা রাইজিংবিডিকে বলেন, ‘ভাইরাসটি প্রাণঘাতী জেনেও সংগ্রাম করে যাচ্ছেন পুলিশ সদস্যরা। এ কারণে আমাদের ৪ জন মারাও গেছেন। তবে যারা ২৪ ঘণ্টা কাজ করছেন তারা যেন একটু সাবধানতা অবলম্বন করেন। বিশেষ করে নির্দিষ্ট দূরত্বে থেকে জনগণের সেবা করে যেতে হবে। আর যারা আক্রান্ত হচ্ছেন তাদের ভয়ের কিছুই নেই। তারা যেন সঠিক চিকিৎসার মাধ্যমে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন পুলিশ সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর