চট্টগ্রামে করোনায় আরও একজনের মৃত্যু শনাক্ত ৭০

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ৭০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৩ জন নগরীর ও ৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা ১৩৬৯৯ জন।

আজ ২৬ রোববার সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এগত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে করোনায় একজনের মৃত্যু হয়েছে. সুস্থ হয়েছেন ৬৭ জন।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ১৩ জন, সিভাসুতে ০৪ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ১৮ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ০০ জন, শেভরণ ল্যাবে ২২ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ০০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, শনিবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৩৮৩ টি। এর মধ্যে ১৫৬ টি বিআইটিআইডিতে, ৪৩ টি সিভাসুতে, ৯৬ টি চমেকে, ৩৭ টি চবিতে, ০০ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ৫১ টি শেভরণ ল্যাবে এবং ০০ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে শনিবার চট্টগ্রামের কারও নমুনা পরীক্ষা হয়নি।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৭ জনের মধ্যে সাতকানিয়ার ১, পটিয়ার ১, বোয়ালখালীর ১, হাটহাজারীর ২ ও সীতাকুণ্ডের ১ ও মীরসরাইয়ের ১ জন আছেন

প্রসঙ্গত, চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ২২৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ১ হাজার ৯০০ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর