দেশের কোন জেলায় কতজন করোনায় আক্রান্ত জেনে নিন

প্রাণঘাতী করোনাভাইরাসে বাংলাদেশে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৮৭৯০ জন ও প্রাণ হারিয়েছেন ১৭৫ জন। অন্যদিকে সুস্থ হয়েছেন ১৭০ জন। দেশে এখন পর্যন্ত সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছে ঢাকা মহানগরীতে।

শনিবার সকাল ৮টা পর্যন্ত রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট’র (আইইডিসিআর) দেওয়া তথ্য মতে, ঢাকা বিভাগের গাজীপুরে ৩২২, কিশোরগঞ্জ ২০১, মাদারীপুর ৪৬, মানিকগঞ্জ ২২, নারায়ণগঞ্জ ৯৮৭, মুন্সিগঞ্জ ১২২, নরসিংদী ১৫২, রাজবাড়ী ১৯, ফরিদপুর ১৩, টাঙ্গাইল ২৯, শরীয়তপুর ৩৯ ও গোপালগঞ্জে ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

রংপুর বিভাগের রংপুরে ৪৫, গাইবান্ধা ২৪, নীলফামারী ১৬, লালমনিরহাট ৩, কুড়িগ্রাম ১৫, দিনাজপুর ২১, পঞ্চগড় ৮ এবং ঠাকুরগাঁওয়ে শনাক্ত হয়েছেন ১৭ জন।

রাজশাহী বিভাগের জয়পুরহাটে ৩৩, পাবনা ১০, চাঁপাইনবাবগঞ্জ ২, বগুড়া ১৯, নাটোর ৯, নওগাঁ ১৬, সিরাজগঞ্জ ৩ এবং রাজশাহীতে করোনা শনাক্ত হয়েছে ২০ জনের।

সিলেট বিভাগের মৌলভীবাজারে ১৭, সুনামগঞ্জ ৩৩, হবিগঞ্জ ৬৭ এবং সিলেটে করোনা শনাক্ত হয়েছে ১৮ জনের।

ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহে ১৪৫, জামালপুর ৬৬, নেত্রকোণা ৩২ এবং শেরপুরে ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম বিভাগের চট্টগ্রামে ৭৮, কক্সবাজার ৩৭, কুমিল্লা ১০৪, ব্রাহ্মণবাড়িয়া ৪৩, লক্ষ্মীপুর ৪১, বান্দরবান ৭, নোয়াখালী ৯, ফেনী ৬ এবং চাঁদপুরে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

খুলনা বিভাগের খুলনায় ১৩, যশোর ৬৩, বাগেরহাট ২, নড়াইল ১৩, মাগুরা ৮, মেহেরপুর ২, সাতক্ষীরা ২, ঝিনাইদহ ১৯, কুষ্টিয়া ১৬ এবং চুয়াডাঙ্গায় ৯ জন শনাক্ত।

বরিশাল বিভাগের বরগুনায় ৩৩, ভোলা ৫, বরিশাল ৪০, পটুয়াখালী ২৮, পিরোজপুর ৯ এবং ঝালকাঠিতে শনাক্ত ৮ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর