দেশের জনগণ সুস্থ থাকলে প্রধানমন্ত্রী ভালো থাকেন

শুক্রবার (৮ মে) বিকেলে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণকালে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, ‘করোনার এই ক্রান্তিলগ্নে লক্ষ্মীপুরসহ সারাদেশের মানুষ স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। দেশের মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানান ধরণের পরিকল্পনা গ্রহণ করেছেন।

করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। দেশের জনগণ সুস্থ থাকলে প্রধানমন্ত্রী ভালো থাকেন। সামাজিক দূরত্ব বজায় রেখে করোনাকে প্রতিরোধ করে সবাইকে সুস্থ থাকতে হবে। জনগণের খাবার সংকট দূর করতে প্রশাসন ও নেতাকর্মীদের মাধ্যমে উপহার হিসেবে প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত আছে।’

জেলা পরিষদের অর্থায়নে পঞ্চম পর্যায়ে সদর উপজেলার তেওয়ারীগঞ্জের হোসেনপুর উচ্চ বিদ্যালয় মাঠে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা পরিষদের সদস্য আফজাল হোসেন, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসাইন ভুলু ও জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু প্রমুখ।

লক্ষ্মীপুর জেলা পরিষদ ৭৫ লাখ টাকা ব্যয়ে সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতি উপজেলার ১০ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়। এরই মধ্যে প্রায় ৮ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাকি ২ হাজার মানুষের মাঝে ক্রমান্বয়ে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এছাড়া করোনা পরিস্থিতি বিবেচনা করে আরও ১৫ হাজার অসহায় মানুষকে খাদ্যসামগ্রী বিতরণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রস্তাব দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর