পদত্যাগ করা ডিজি ও এডিজি নাসিমাকে ডিবির জিজ্ঞাসাবাদ

পদত্যাগপত্র জমা দেওয়া স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ ও স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানাকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

এ বিষয়ে আজ বুধবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার গোলাম মোস্তফা রাসেল বলেন, ‘জেকেজি হেলথ কেয়ারকে অনুমোদনসহ সামগ্রিক বিষয়ে ডা. সাবরিনা ও তার স্বামী আরিফুল চৌধুরীকে জিজ্ঞাসাবাদের পর আমরা কিছু তথ্য পেয়েছি। এসব তথ্যের সত্যতা যাছাই-বাচাইয়ের জন্য গোয়েন্দা পুলিশের একটি টিম স্বাস্থ্য অধিদপ্তরে যায়। বিকেলে এসব বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।’

অপরদিকে ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে বলেন, জেকেজি হেলথ কেয়ারকে অনুমোদন দেওয়ার বিষয়ে তাদের কাছ থেকে কিছু কাগজপত্র চাওয়া হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরে গিয়ে ডিবির লোকজন তাদের জিজ্ঞাসাবাদ করছে।

এর আগে গতকাল মাস্ক, পিপিই কেনায় দুর্নীতি এবং লাইসেন্স মেয়াদোত্তীর্ণ হওয়া রিজেন্ট হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি করায় সমালোচনার মধ্যে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ পদত্যাগপত্র জমা দেন। এরই মধ্যে তার পদত্যাগপত্র গ্রহণের প্রক্রিয়া শুরু করেছে সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর