পাবনার ভাঙ্গুড়ায় অসহায় মানুষের পাশে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ রানা

পাবনা প্রতিনিধি :
করোনাভাইরাসের কারণে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছেন পাবনার ভাঙ্গুড়ার দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাসুদ রানা।

রবিবার (১০ মে) দুপুরে উপজেলার দিলপাশার ইউনিয়নের প্রায় ১৩৩ টি পরিবারের মাঝে চিনি, সেমাই, ময়দা ও মাস্ক বিতরণ করা হয়। এর আগেও তিনি ১৮২ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ রানা বলেন, “পবিত্র রমজান মাসে কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারকে এই সহায়তা দেওয়া হবে। খাদ্যসামগ্রী বিতরণের সময় কে কোন দলের সমর্থক, সেটা বিবেচ্য নয়। দল-মত নির্বিশেষ দুস্থ মানুষের একটি তালিকা তৈরি করে তাদের মধ্যে খাদ্য-সামগ্রী দেওয়া হচ্ছে। কেননা সবার আগে মানবতা। এখানে হিন্দু, মুসলমান বা ধর্মের পরিচয় বিবেচ্য নয়। মানবতাকেই এখন সবার অগ্রাধিকার দেওয়া উচিত।”

উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু বলেন, “মাসুদ নিজ উদ্যোগে এ সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো এ মহৎ কাজকে আমি স্বাগত জানাই। তিনি সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন, আপনারা করোনা সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন, নিজেদের দূরত্ব বঝায় রাখুন। আপনাদের সচেতনতার ফলেই আপনারা সুস্থ্ থাকবেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর