বাবরি মসজিদের জায়গায় নির্মাণাধীন রাম মন্দিরের প্রধান করোনায় আক্রান্ত

ভারতের উত্তরপ্রদেশের অযোদ্ধায় বাবরি মসজিদের জায়গায় নির্মাণাধীন বিতর্কিত রাম মন্দিরের ট্রাস্ট প্রধান নৃত্য গোপাল দাস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত বুধবার এই মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে উপস্থিত ছিলেন তিনি। রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মঞ্চে পাঁচজন ভিআইপি উপস্থিত ছিলেন। তাদের মধ্যে রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের নৃত্য গোপাল দাসও ছিলেন।

রাম মন্দিরের উদ্বোধনীতে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের নৃত্য গোপাল দাস, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল, বিজেপির আদর্শিক পরামর্শক ও রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন ভগবত।

বৃহস্পতিবার নৃত্য গোপাল দাসের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এ প্রসঙ্গে মথুরার জেলা ম্যাজিস্ট্রেট সরভাগ্য রাম মিশ্র বলেন, মহারাজ নৃত্য গোপাল দাসের কিছুটা জ্বর আছে বলে আমরা খবর পেয়েছি। যে কারণে আমরা একটি মেডিক্যাল টিম পাঠিয়েছিলাম। তারা পরীক্ষা করে কিছু ওষুধ দিয়েছেন। জ্বর স্বাভাবিক ছিল। তবে হালকা শ্বাসকষ্ট ছিল। আমরা তার অক্সিজেনের মাত্রাও পরীক্ষা করেছি। এতে গুরুতর কিছু ধরা পড়েনি। পরে করোনা পরীক্ষা করা হলে তার পজিটিভ রিপোর্ট আসে।

সম্প্রতি রাম মন্দিরের ট্রাস্টের এই প্রধানের সংস্পর্শে যারা এসেছেন তাদের শনাক্ত করার কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর