মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

মাগুরার শ্রীপুর উপজেলার ১ নং গয়েসপুর ইউনিয়নের ছাবিনগর গ্রামে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার সকালে ওই ছাত্রীর মা শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। এরপর তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্ত জুয়েল নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মেয়েটির মা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে একই গ্রামের আল-আমিন বিশ্বাসের ছেলে জুয়েল বিশ্বাস তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। তার মেয়ে তাতে সাড়া না দেয়ায় জুয়েল তাকে ভয়ভীতি দেখাতো। এ বিষয়ে ছেলের অভিভাবকে বারবার জানানো সত্বেও তারা কোন ব্যাবস্থা নেননি। গত ৩০ এপ্রিল সকালে মেয়েটি একই গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এ সময় জুয়েল ও তার সহযোগী চাচাতো ভাই পাভেল তাকে জোড় করে পার্শ্ববর্তী একটি বাড়িতে তুলে নিয়ে যায়। সেখানে জুয়েল মেয়েটিকে ধর্ষণ করে। এরপর মেয়েটি বাড়িতে ফিরে তার মাকে ঘটনা খুলে বলে। পরে মেয়েটির মা স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানিয়ে ঘটনার বিচার দাবি করেন। দুই দিন পার হয়ে গেলেও কোন সুরাহা না হওয়ায় রোববার তিনি শ্রীপুর থানায় মামলা করেন।

এলাকার ইউনয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হলিম মোল্ল্যা বলেন, “বিষয়টি স্পর্শকাতর বলেই গ্রাম্য সালিশ না করে আমি মেয়েটির মাকে থানায় পাঠিয়েছি।”

শ্রীপুর থানার ওসি লিটন কুমার সরকার বলেন, “মূল আসামিকে গ্রেপ্তার করে রোববার দুপুরে আদলতে সোপর্দ করা হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য মেয়েটিকে মাগুরা পাঠানো হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর