১৪ হাজার ইয়াবাসহ বাসের হেলপার-সুপারভাইজার আটক

মোহাম্মদ হাসান, চট্টগ্রাম প্রতিনিধিঃ কক্সবাজার থেকে ঢাকাগামী “প্লাটিনাম পরিবহন”র বাসে চাকরির পাশাপাশি ইয়াবা পাচারের সময় হেলপার-সুপারভাইজারকে আটক করেছেন র‌্যাব। আজ ১৩ জুলাই সোমবার ভোর রাতে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার এ.কে.খান এলাকায় কক্সবাজার হতে ঢাকাগামী প্লাটিনাম পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

আটক সুপারভাইজার মো. সুমন (৩৮) পটুয়াখালীর বাউকল থানার ভুরিপাশা গ্রামের মরহুম আব্দুল মীরের ছেলে ও হেলপার মো. শুভ (২৮) ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থানার বেয়ারা গ্রামের মরহুম আবুল কাশেমের ছেলে বলে জানা গেছে।

র‌্যাব সূত্রে প্রকাশ, উক্ত বাসের ভিতরে সিটের উপরে লাগেজ ক্যারিয়ারের এলইডি লাইটের কভারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১৪ হাজার ৫১০ পিস ইয়াবা নিয়ে যাচ্ছিল তারা। আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারী দরে ইয়াবা ক্রয় করে এবং পরবর্তীতে উক্ত ইয়াবা দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে।

আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ খবর